ব্রেকিং নিউজ
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যান ফ্রন্ট, খুলনা জেলার প্রতিনিধি সভা অনুষ্ঠিত সাঁথিয়ায় সাঁতার প্রশিক্ষণ সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্টিত কোনো শিক্ষার্থীই পাস করেনি ৫১টি শিক্ষাপ্রতিষ্ঠানের পাইকগাছায় সাবেক ইউপি সদস্যের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত রংপুরের সুধী সমাজ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সমন্বয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত হাজীগঞ্জে বিয়ের ৪ মাসের সন্তান প্রসব নববধূ
×

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি
প্রকাশ : ২০/৩/২০২৪, ৬:৪৪:৫৯ PM

পঞ্চগড়ে দুইটি অবৈধ ইটভাটাকে ১ লক্ষ টাকা জরিমানা

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে দুইটি অবৈধ ইটভাটাকে ১ লক্ষ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর। বুধবার (২০ মার্চ ) পঞ্চগড় পরিবেশ অধিদপ্তর ও জেলা প্রশাসনের, যৌথ উদ্যোগে এই অভিমান পরিচালোনা করা হয়

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে দুইটি অবৈধ ইটভাটাকে ১ লক্ষ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর। বুধবার (২০ মার্চ ) পঞ্চগড় পরিবেশ অধিদপ্তর ও জেলা প্রশাসনের, যৌথ উদ্যোগে এই অভিমান পরিচালোনা করা হয় ।

জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল-আল-মামুন কাওসার শেখ এই অভিমানের নেতৃত্ব প্রদান করেন । এসময় মেসার্স বি*বি ব্রিকস নামক ইটভাটাকে ৫০ হাজার টাকা ও মেসার্স পিডিপি ব্রিকস নামক ইটভাটাকে ৫০ হাজার টাকা সহ মোট ১ লক্ষ টাকা জরিমানা ধার্য্যপূর্বক আদায় করা হয় । এ অভিযানে পঞ্চগড় জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. ইউসুফ আলী প্রসিকিটর হিসেবে দায়িত্বপালন করেন।


এসময় জেলা পুলিশের, একদল পুলিশ সদস্য ও দেবীগঞ্জ  ফায়ার সার্ভিস  সিভিল ডিফেন্সের, একদল সদস্য অভিযান পরিচালনায় সক্রিয়ভাবে সহযোগিতা করেন। এ ধরনের অভিমান পরিবেশ অধিদপ্তর, পক্ষ থেকে অব্যহত থাকবে বলেও জানানো হয় ।